আমার জামাই আমাকে রেখে অন্য একটা বিয়ে করেছে আমি এখন ১ বছর যাবত একাই থাকি মনের মত কাওকে পাইতাছি না আমাকে বিয়ে করলে জামাই এর কোণ কাজ করতে হবে না আমার নিজের ১০তলা বাড়ি আছে জামাই আমাকে নিয়ে ঘুরতে পারলেই হবে আর অনেক ভালোবাসতে হবে আমার সাথে কথা বলতে আপনার পরিচয় আমাকে লিখে পাঠান আমি দেখে পছন্দ হলে আপনাকে জানাবো আমাকে আপনার পরিচয় পাঠাতে কমেন্টে দেওয়া লিংক থেকে ফরমটি পুরন করে আমাকে পাঠান... My husband left me and got another marriage I have been single for 1 year now. I can't find anyone. If you marry me, my son-in-law won't have to work. I have my own 10-storey house. My son-in-law can take me around. Love to talk to me send me your identity and I will let you know if you like me send me your identity fill the form from the link given in the comment and send me...
আমার জামাই আমাকে রেখে অন্য একটা বিয়ে করেছে আমি এখন ১ বছর যাবত একাই থাকি মনের মত কাওকে পাইতাছি না আমাকে বিয়ে করলে জামাই এর কোণ কাজ করতে হবে না আমার নিজের ১০তলা বাড়ি আছে জামাই আমাকে নিয়ে ঘুরতে পারলেই হবে আর অনেক ভালোবাসতে হবে আমার সাথে কথা বলতে আপনার পরিচয় আমাকে লিখে পাঠান আমি দেখে পছন্দ হলে আপনাকে জানাবো আমাকে আপনার পরিচয় পাঠাতে কমেন্টে দেওয়া লিংক থেকে ফরমটি পুরন করে আমাকে পাঠান...
My husband left me and got another marriage I have been single for 1 year now. I can't find anyone. If you marry me, my son-in-law won't have to work. I have my own 10-storey house. My son-in-law can take me around. Love to talk to me send me your identity and I will let you know if you like me send me your identity fill the form from the link given in the comment and send me...
0 Comments