আমি কক্সবাজারে আসছিলাম আমার একটা বন্ধুর সাথে আমাকে নিয়ে সে ৩ দিন থাকার পরে এখন আমার থেকে সব টাকা-পয়সা নিয়ে চলে গেছে তার ফোন ও বন্ধ তাই আমি হোটেল ভাড়া খাওয়া কিছুই করতে পারছি না তাই এমন কেউ যদি থাকো কক্সবাজারে আমাকে নিয়ে ২/৩ দিন থাকতে চাও তাহলে আমার ফেইসবুকে মেসেজ কর আমার সাথে থাকার জন্য যা চাইবা তাই দিবো আমার ফেইসবুক লিংক কমেন্টে দেওয়া আছে...... I was coming to cox's bazar with a friend of mine, he stayed with me for 3 days, now he has taken all the money from me, his phone is switched off, so I can't do anything, rent a hotel, so if there is anyone, take me to cox's bazar 2/3 If you want to stay for a day then message me on Facebook I will give you whatever you want to stay with me My Facebook link is given in the comment......

 আমি কক্সবাজারে আসছিলাম আমার একটা বন্ধুর সাথে আমাকে নিয়ে সে ৩ দিন থাকার পরে এখন আমার থেকে সব টাকা-পয়সা নিয়ে চলে গেছে তার ফোন ও বন্ধ তাই আমি হোটেল ভাড়া খাওয়া কিছুই করতে পারছি না তাই এমন কেউ যদি থাকো কক্সবাজারে আমাকে নিয়ে ২/৩ দিন থাকতে চাও তাহলে আমার ফেইসবুকে মেসেজ কর আমার সাথে থাকার জন্য যা চাইবা তাই দিবো আমার ফেইসবুক লিংক কমেন্টে দেওয়া আছে......

I was coming to cox's bazar with a friend of mine, he stayed with me for 3 days, now he has taken all the money from me, his phone is switched off, so I can't do anything, rent a hotel, so if there is anyone, take me to cox's bazar 2/3 If you want to stay for a day then message me on Facebook I will give you whatever you want to stay with me My Facebook link is given in the comment......


 Facebook Link :- www.Facebook.com/mariyamukta.com
 Whats's app Link :- 01711****77









Post a Comment

0 Comments