আমি অনেক অনেক ঘুরতে চাই যদি কেউ আমাকে নিয়ে ঘুরতে যেতে চান তাহলে বিস্তারিত জানতে আমাকে মেসেজ করুন যাওয়া আসা সহ সব খরচ আপনাকে বহন করতে হবে বিনিময়ে যা চাইবেন তাই দিবো... আমি কবে ফ্রি আছি তা জানতে লিংক থেকে আমার সাথে যোগাযোগ করুন... I want to travel a lot if anyone wants to travel with me then message me for details you will have to bear all the expenses including travel in return I will give you whatever you want... Contact me from the link to find out when I am free...
আমি অনেক অনেক ঘুরতে চাই যদি কেউ আমাকে নিয়ে ঘুরতে যেতে চান তাহলে বিস্তারিত জানতে আমাকে মেসেজ করুন যাওয়া আসা সহ সব খরচ আপনাকে বহন করতে হবে বিনিময়ে যা চাইবেন তাই দিবো...
আমি কবে ফ্রি আছি তা জানতে লিংক থেকে আমার সাথে যোগাযোগ করুন...
I want to travel a lot if anyone wants to travel with me then message me for details you will have to bear all the expenses including travel in return I will give you whatever you want...
Contact me from the link to find out when I am free...
0 Comments